অপোর নতুন সাব ব্রান্ড রিনো

0
239

গত বছর অপ্পো তাদের সাব ব্রান্ড হিসেবে নিয়ে এসেছিলো রিয়েলমি। রিয়েলমি এর পর নতুন সাব ব্রান্ড হিসেবে নিয়ে আসলো রিনো। Brain Shen অপো এর ভাইস প্রেসিডেন্ট একটি টিজার ভিডিও প্রকাশ করেন এবং বলেন this is not a sub-brand but “a new product line”। অর্থাৎ এটা থেকে বোঝা যাচ্ছে নতুন প্রডাক্ট লাইন আপ হিসেবে চমক নিয়ে হাজির হতে চলেছে রিনো।
মজার ব্যাপার ছিলো BBK Electronics এর অন্যতম একটি ব্রান্ড ভিভো তাদের একটি সাব ব্রান্ড IQOO নিয়ে আসে যেটা উচ্চারণ কিছু মতভেদ দেখা গেলেও অপোর এই নতুন সাব ব্রান্ড এর ক্ষেত্রে থাকছেনা কোন উচ্চারণজনিত সমস্যা। এখন দেখার বিষয় নতুন এই রিনো কি রিয়েল মি এর মতো মাদার ব্রান্ডের সাব ব্রান্ড হিসেবে কাজ করে নাকি ভিভোর মতো সেপারেট ব্র‍্যান্ড হিসেবে কাজ করে।

টুইটারের কিছু লিকড নিউজ অনুসারে অপো তাদের রিনো ব্রান্ডের প্রথম ফোন আনতে চলেছে এই বছরের এপ্রিল মাসের ১০ তারিখ নাগাদ। অনেকেই হয়তোবা জানেন যে ফোন টি থাকবে 10X জুম সমৃদ্ধ ক্যামেরা। কিছু কিছু ওয়েবসাইটের সূত্র অনুযায়ী ফোনটির মডেল নাম্বার হতে পারে CPH1917।

ফোনটিতে থাকবে 6.4″ ফুল এইডি রেজুলেশনের ডিসপ্লে। প্রসেসর হিসেবে থাকছে কোয়ালকমের স্নাপড্রাগন 710 চিপসেট। ফোনটির রেয়ারে থাকছে একটি 48মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং একটি 5 মেগাপিক্সেলের ক্যামেরা এবং সেলফি স্যুটার হিসেবে থাকছে একটি 16 মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটিতে 10X জুম সমৃদ্ধ পেরিস্কোপ ক্যামেরা থাকবে বলে ধারনা করা হচ্ছে।

রিয়েলমি মূলত কম দামে ভালো স্পেকের ফোন এনে থাকে। কম দামে বেশি ফিচারের জন্য রিয়েলমি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে অল্প কিছুদিনের ভিতরেই। যার কারনে বিক্রির দিক থেকে মাদার ব্রান্ড অপোকেও ছাড়িয়ে গেছে। দেখার বিষয় রিয়েলমি এর ভেলু ফর মানি হবে নাকি একটু দামি হবে।

Facebook Comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here